• সারাদেশ

    রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু

      প্রতিনিধি ৩ মে ২০২৪ , ৭:১৬:১১ প্রিন্ট সংস্করণ

     

    এনামুল হক স্টাফ রিপোর্টার:

     

    আসছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোটারদের কাছে আনারস প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু হোসন ভুঁইয়া রানু। গতকাল ৩ মে শুক্রবার উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ছনি এলাকা থেকে ভোটারদের কাছে আনারস মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচার প্রচারণার কার্যক্রম শুরু করেন। পরে ইছাপুরা বাজার, শিমুলিয়া বাজার, ভুলতা ইউনিয়নের হাটাবো এলাকায় প্রচার প্রচারণা করেন।

     

    এসময় উপস্থিত ছিলেন, ইউসুফগঞ্জ স্কুলের প্রধান শিক্ষক বাচ্চু, ছনি এলাকার ব্যবসায়ী আলী হোসেন, দোলন, ইউসুফ ব্যবসায়ী ইসলাম, খন্দকার রেজাউল করিম, কেন্দুয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলা উদ্দিন স্যার প্রমুখ।

     

    উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া বাজারে নির্বাচনী প্রচারণাকালে চেয়ারম্যান প্রার্থী আবু হোসন ভুঁইয়া রানু বলেন, রূপগঞ্জের মানুষের মাটি ও স্বার্থ রক্ষায় সব সময় জনগণের পাশে ছিলাম এবং পাশে আছি ও থাকবো। এ রূপগঞ্জ উপজেলাকে একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে অংশ গ্রহণ করছি। আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে এলাকাবাসীর উন্নয়ন করার সুযোগ করে দিবেন। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন এ উপজেলা নির্বাচনে জয় লাভ করে আপনাদের সেবা করতে পারি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ