• শিক্ষাঙ্গন

    জবিস্থ পাবনা জেলা ছাত্র কল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা 

      প্রতিনিধি ৫ মে ২০২৪ , ১০:৩৩:১৪ প্রিন্ট সংস্করণ

    ২০২৪-২৫ বর্ষের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

     

    শনিবার (৪ মে) উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়।

     

    এতে সভাপতি হিসেবে ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী আওলাদ হোসেন সম্রাট, সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী দেওয়ান স্বাধীন এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ম্যানেজম্যন্ট স্টাডিজ বিভাগের ১৭ তম ব্যাচ এর শিক্ষার্থী হৃদয় হোসেন রানা নির্বাচিত হয়েছেন।

     

    কমিটিতে সহ-সভাপতি কাজী মো. আলিভ, বরকত উল্লাহ উৎস, কুতুব উদ্দীন, মেহেদী হাসান সাব্বির, ফালগুনি আহমেদ ও নিনজা শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক তূর্জয় খান, শিহাব শিকদার, মেহেদী হাসান পিয়াস, মিথিলা মিথি, এফ এম সাদেক খান ও সিয়াম সরদার। হৃদয় হোসেন রানা ছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. শাহাদাত হোসেন, হাসিবুল ইসলাম, সাজিদুল ইসলাম, নাঈম হোসেন এবং রনি ইসলাম মনোনীত হয়েছেন।

     

    নব-নির্বাচিত সভাপতি আওলাদ হোসেন সম্রাট বলেন ঐতিহ্যবাহী পাবনা জেলার সকল শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাব, সেই সাথে সর্বক্ষণিক যেকোন প্রয়োজন এ পাশে থাকার চেষ্টা করবো।

     

    নব-নির্বাচিত সাধারণ সম্পাদক দেওয়ান স্বাধীন বলেন সংগঠনের সকলকে সাথে নিয়ে সকলের সার্বিক উন্নয়নে কাজ করবো এবং নতুন আরো কি যোগ করলে সংগঠনটি আরো সচল হবে তাই নিয়ে কাজ করবো।

     

    নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন রানা বলেন, প্রাচীন ইতিহাস-ঐতিহ্য সম্মৃদ্ধ আমাদের পাবনা জেলার প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী বর্তমানে জবিতে অধ্যয়নরত আছে। আমি সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ কমিটিতে থাকা সকলের সাথে সমন্বয় করে জবিস্থ পাবনার সকল শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে কাজ করে যাব। পাশাপাশি পাবনা জেলার ইতিহাস ঐতিহ্য তুলে ধরবো এবং আমাদের সংগঠনটি সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নেতৃত্বে সম্মৃদ্ধ স্বতন্ত্র সংস্কৃতির প্রতিনিধিত্ব করবে ইনশাআল্লাহ।

     

    উল্লেখ্য, সংগঠনটি প্রতি বছর শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সহযোগিতা, বার্ষিক বৃত্তি, শিক্ষা সফর এবং ইফতার মাহফিল এর আয়োজন করে থাকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ