• সারাদেশ

    বোরহানউদ্দিনে সাংবাদিকের উপর সন্ত্রাসীর হামলা

      প্রতিনিধি ৪ মে ২০২৪ , ৮:৩৮:২৭ প্রিন্ট সংস্করণ

     

    ভোলা জেলা প্রতিনিধিঃ

     

    ভোলা থেকে প্রকাশিত জনপ্রিয় “দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার জুয়েল মাস্টারকে মুখে গামছা বেঁধে রাতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। আহত জুয়েল মাস্টারের পুরো শরীরে গুরুতর কাটা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

     

    শুক্রবার রাতে বোরহানউদ্দিন উপজেলার নুরমিয়ারহাট বাজারের নুরীয়া দাখিল মাদ্রাসার সামনে রাতে হামলা চালিয়ে গুরুতর জখম করাসহ হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসীরা।

     

    এসময় সাংবাদিক জুয়েল মাস্টারকে অচেতন অবস্থায়

    স্থানীয় লোক উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেলে রেফার করেন চিকিৎসক। সেখানে জ্ঞান ফিরে হামলাকারীদের নাম বলেন সাংবাদিক জাুয়েল মাস্টার। বড় মানিকা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোল্লা বাড়ির সাইফুল মোল্লা, চৌকিদার বাড়ির আল আমিন, গাজী বাড়ীর মমিন গাজিসহ অজ্ঞাত ১০ জন হামলা চালায় এমন তথ্য সাংবাদিক জুয়েল মাস্টারের। একই এলাকায় হামলাকারী সন্ত্রাসী ও সাংবাদিক জুয়েল মাস্টারের বাড়ি। নুরমিয়ারহাট বাজার থেকে বাড়িতে যাচ্ছিল সাংবাদিক জুয়েল মাস্টার। এসময় মোটর সাইকেল গতিরোধ করেন হামলকারীরা। পরে গামছা দিয়ে চোখ ও হাত বাঁধেন তারা। এর পর পিটিয়ে গুরুতর কাটা রক্তাক্ত জখম করা হয়। পুরো শরীলে গুরুতর জখমের চিহ্ন রয়েছে সাংবাদিক জুয়েল মাস্টারের। সাথে থাকা মোবাইলসহ ক্যামেরা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। তবে গামছা দিয়ে চোখ ও মুখ বাঁধানোর সময় উল্লেখিত তিনজনকে শনাক্ত করতে পারেন। বাকি ৭ জন সন্ত্রাসীকে চিনতে পারেননি তিনি।

     

    স্থানীয়রা জানান, হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ কয়েকটি মামলার তদন্ত চলছে। এসব ঘটনা নিয়ে দৈনিক ভোলা টাইমস্ পত্রিকায় সংবাদ প্রকাশ করে সাংবাদিক জুয়েল মাস্টার। এরপর থেকেই সাংবাদিক জুয়েল মাস্টারের উপর ক্ষিপ্ত হয় সন্ত্রাসীরা। তারই ধারাবাহিকতায় পূর্বপরিকল্পিতভাবে

    শুক্রবার রাতে সাংবাদিক জুয়েল মাস্টারকে পিটিয়ে গুরুতর কাটা রক্তাক্ত জখম ও হত্যার চেষ্টা চালানো হয়।

     

    সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীরা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত রেখেছে। উল্লেখিত সন্ত্রাসীদেরকে আইনের আওতায় আনার দাবি জানান স্থানীয়রা।

    দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার স্টাফ রিপোর্টার জুয়েল মাস্টারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়। পাশাপাশি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

     

    এ ঘটনায় শনিবার ঘটনাস্থলে বোরহানউদ্দিন থানা পুলিশসহ অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ বাবুল আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময়

    অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ বাবুল আক্তার জানান, সাংবাদিক জুয়েল মাস্টারের উপর হামলা কারীদেরকে দ্রুত গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ